পরমাণু শক্তি কমিশনে ২৭ পদে নিয়োগ!


নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন। ‘ইঞ্জিনিয়ার’ পদে ১৫ জন এবং ‘মেডিকেল অফিসার’ পদে ১২ জন বাংলাদেশি নাগরিককে এই নিয়োগ দেওয়া হবে।
ইঞ্জিনিয়ার
সিভিল ইঞ্জিনিয়ার পদে চারজন, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ার পদে চারজন, মেকানিক্যাল ইঞ্জিনিয়ার পদে চারজন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ার পদে একজন, ম্যাটেরিয়াল অ্যান্ড মেটালার্জিক্যাল ইঞ্জিনিয়ার পদে একজন এবং ওয়াটার রিসার্চ ইঞ্জিনিয়ার পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। ইঞ্জিনিয়ার পদে আবেদনের জন্য সংশ্লিষ্ট বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রিপ্রাপ্ত হতে হবে। শিক্ষাজীবনের প্রতিটি ক্ষেত্রে প্রথম বিভাগ বা সমমানের ফল থাকতে হবে।
মেডিকেল অফিসার
এমবিবিএস ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষায় প্রথম বিভাগসহ এমবিবিএস পরীক্ষায় ৬০ ভাগ নম্বর প্রাপ্ত হতে হবে।
বেতন
উভয় পদে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন মাসিক ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।
বয়স
আগামী ১৮ জানুয়ারি, ২০১৭ অনুযায়ী সাধারণ প্রার্থীদের বয়স হতে হবে সর্বোচ্চ ৩০ বছর। এ ছাড়া মুক্তিযুদ্ধ কোটাধারী, প্রতিবন্ধী ও ক্ষুদ্র নৃগোষ্ঠীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর হতে হবে।
আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীদের সরকার নির্ধারিত আবেদন ফরম পূরণ করে আবেদন করতে হবে। আবেদনপত্রের নমুনা পাওয়া যাবে ‘www.baec.gov.bd’ বা ‘www.mopa.gov.bd’ ওয়েবসাইটে। আবেদনপত্রের সঙ্গে পরমাণু শক্তি কমিশনের অনুকূলে ৩০০ টাকার পোস্টাল অর্ডার ও তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি সংযুক্ত করতে হবে।
জিইপি, রেজিস্ট্রি ডাক বা কুরিয়ার সার্ভিসযোগে আবেদনপত্র প্রেরণের ঠিকানা ‘সচিব, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন, পরমাণু ভবন, ই-১২/এ, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭’। আবেদন করা যাবে ১৮ জানুয়ারি, ২০১৭ পর্যন্ত।
ধন্যবাদ
আবার আসবেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.